May 20, 2024, 4:55 pm

সংবাদ শিরোনাম
রংপুর খামার মোড়ে প্রবাসীর বাসায় হামলার চেষ্টা, আতংকে ভুক্তভোগী পরিবার ইসলামপুরে যমুনা পাড়ের হত দরিদ্রদের মাঝে বকনা গরু বিতরণ কক্সবাজার র‍্যাব-১৫ অভিযানে ৭ লক্ষ ইয়াবাসহ আটক ৪ ভোটারদের ভোট কেন্দ্রে যাবার সময় বাধা দিলে ৯৯৯ জানালেই নেওয়া হবে ব্যবস্থা শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল

সিরাজগঞ্জ-৪ উলাপাড়া – সলঙ্গা সংসদীয় আসনে নির্বাচনী এলাকায় সেলিনা মির্জা মুক্তির গনসংযোগ

 

সিরাজগঞ্জ-৪ উলাপাড়া – সলঙ্গা সংসদীয় আসনে
নির্বাচনী এলাকায় সেলিনা মির্জা মুক্তির গনসংযোগ

মোঃ ইকবাল হাসান সরকার সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ -৪ উলাপাড়া সলঙ্গা নির্বাচনী এলাকায় বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী সেলিনা মির্জা মুক্তি নৌকা মার্কা প্রতিক নিয়ে সলঙ্গায় গনসংযোগ করেছেন। গত ২৯ ডিসেম্বর শুক্রবার সকাল ১১ ঘটিকার সময় সলঙ্গা বাজারসহ আশপাশের এলাকার গনসংযোগ ও উঠান বৈঠক করেন। পলাশ ডাঙ্গা যুব শিবিরের মুক্তিযুদ্ধের কমান্ডার,বাংলাদেশ আওয়ামীলীগ, সিরাজগঞ্জ জেলা শাখার সাবেক সফল সভাপতি,সাবেক জাতীয় সংসদ সদস্য,সাবেক গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কর্মসংস্থান মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সফল সভাপতি, সাবেক বাংলাদেশ জাতীয় সংসদের ডিপুটি স্পীকার জননেতা মরহুম আব্দুল লতিফ মির্জার সুযোগ্য কন্যা তার পিতার স্মৃতিকে ধরে রাখার জন্য দীর্ঘ দিন ধরে এ সিরাজগঞ্জ-৪ উলাপাড়া  সলঙ্গা নির্বাচনী আসনের এলাকায় গনসংযোগ ও উঠান বৈঠকসহ নানাভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার হাতকে অধিক শক্তিশালী করতে ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের এ আসনে জয় নিশ্চিত করতে নির্বাচনী প্রচারনায় নেমে দলীয় কাজ করছে। তিনি সিরাজগঞ্জ -৪ উলাপাড়া -সলঙ্গার সংসদীয় আসনের সংসদ সদস্য হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে দিনরাত তিনি দলের পক্ষে কাজ করে যাচ্ছেন। দলীয় নেতা-কর্মী ছাড়াও তিনি সিরাজগঞ্জ-৪ উলাপাড়া -সলঙ্গা নির্বাচনী এলাকার বিভিন্ন শ্রেনী পেশাজীবির মানুষের সাথে যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন। রাজনৈতিক,সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি নিজের অবস্থান জানাচ্ছেন। তিনি নির্বাচনী গনসংযোগের মহুর্তে সলঙ্গা বাজার গো-হাটার সাংবাদিকদের বলেন,তার পিতা সাবেক সংসদ সদস্য মরহুম আব্তুল লতিফ মির্জা উল­াপাড়া সলঙ্গা বাসীর জন্য ছিলেন একজন নিবেদিত প্রান। তিনি বলেন পিতার মত আমিও উল­াপাড়া সলঙ্গাবাসীর উন্নয়ন ও মানবতার সেবা নিজের জীবন দিয়ে হলেও কাজ করে যাবো। এ ব্যাপারে সিরাজগঞ্জ-উল­াপাড়া সলঙ্গা আসনের এলাকাবাসী জানান,তাদের এলাকার সার্বিক উন্নয়ন ও অসহায় দরিদ্রদের সর্বপ্রকার সেবাসহ বিভিন্ন সংগঠন,মসজিদ,মাদ্রাসা,রাস্তাঘাটের উন্নয়ন তার পিতা মরহুম আব্দুল লতিফ মির্জা করেছেন। তিনি ছিলেন গনমানুষের একজন সফল জননেতা। তার পিতা দেশ ওজনগনের সেবায় সার্বক্ষনিক নিজেকে নিয়োজিত রেখেছিলেন। তিনি তার নিজের স্বার্থের জন্য কোন কাজ করেননি। তিতি একজন মুক্তিযুদ্ধের পলাশডাঙ্গা যুবশিবিরে সফল কমান্ডার ছিলেন। তিনি জীবিতকালিন সময়ে উলাপাড়া -সলঙ্গা বাসীর জনগনের পাশে সর্বদা ছিলেন কোন মানুষ বিপদে পড়লে প্রথমে যে ব্যক্তিটি এগিয়ে আসতো সেবার হাত বাড়িয়ে দিতে সে ব্যক্তিটি ছিলেন মানবতার সেবক মরহুম গাজী আব্দুল লতিফ মির্জা সাবেক এমপি। এ ব্যাপারে উল­াপাড়া-সলঙ্গা এলাকাবী আরো বলেন,আমরা এলাকাবী দৃঢতার সহিত বলতে পারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেএী শেখ হাসিনা যদি সিরাজগঞ্জ-৪ উলাপাড়া -সলঙ্গা জাতীয় সংসদের নির্বাচনী আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকে সাবেক জাতীয় সংসদ সদস্য মরহুম গাজী আব্দুল লতিফ মির্জার কন্যা সেলিনা মির্জা মুক্তিকে দলীয় মনোনয়ন দেন তবে তিনি তার বাবার মতই উলাপাড়া -সলঙ্গাবাসীর উন্নয়ন ও মানবতার সেবা করতে পারেবে বলে আমাদের বিশ্বাস।
এ সময় তার সংঙ্গে উপস্থিত ছিলেন, সলঙ্গা থানা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা আসমা পারভীন,সলঙ্গা থানা যুবলীগের সদস্য বাচ্চু তালুকদার,সলঙ্গা থানা যুবলীগের অন্যতম সদস্য আনিছুর রহমান,সলঙ্গা থানা স্বেচ্ছাসেবক লীগের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ছানোয়ার হোসেন,বড় পাঙ্গাসী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি রাসেল তালুকদার,মোহনপুর ইউনিয়নের যুবলীগের যুগ্ন আহবায়ক মেকাইল মির্জা,ইউপি সদস্য হাসান,আরিফ মাহমুদ, ছাএলীগ নেতা রেফাইদ আহম্মেদ ডলার,সলঙ্গা থানা ছাএলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাসেল তানভীর। এ ছাড়া সলঙ্গা থানা ছাএলীগসহ আরো অনেকে তার সংগে ছিলেন।

Share Button

     এ জাতীয় আরো খবর